এই দিন

রোববার   ২৯ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭   ১৩ রবিউস সানি ১৪৪২

Beta Version
   এই দিন
৮৬

বিয়ের কথা বলে নারীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

নরসিংদীতে বিয়ের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে শিবপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগের রাতে শিবপুর মডেল থানায় তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ওই নারী।

গ্রেপ্তার দুইজন হলেন, রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার মোমরেজ খানের ছেলে আক্তার হোসেন (৩০) এবং একই এলাকার জামির আলীর ছেলে রহিম খান (৩২)।  আরেক আসামি মোমেন ওরফে মোনায়েম খান (২৬) পলাতক রয়েছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, নরসিংদীর পলাশ উপজেলার ওই নারীর সঙ্গে তার স্বামীর বিচ্ছেদ হয়েছে। এক সন্তানের মা ওই নারী একটি মোমবাতি কারখানায় কাজ করেন। কাজের সূত্রে সালমা আক্তার নামে এক নারীর সঙ্গে তার পরিচয় হয়। গ্রেপ্তার আক্তার হোসেন হলেন সালমার ভাই। মোবাইল ফোনে কথা বলার এক পর্যায়ে আক্তারের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৭ নভেম্বর বিয়ে করার কথা বলে ওই নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসেন অভিযুক্ত আক্তার হোসেন। পরে অটোরিকশায় তাকে নিয়ে বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর শিবপুর উপজেলার একটি নির্জন স্থানে নিয়ে যান আক্তার। সেখানে আক্তার ও তার দুই সহযোগী ওই নারীকে ধর্ষণ করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যান।

ঘটনার পর বুধবার রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন ওই নারী। রাতেই পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে।

শিবপুর মডেল থানা ওসি (তদন্ত) আবুল কালাম বলেন, নির্যাতনের শিকার ওই নারীকে নরসিংদী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।  অভিযুক্ত মোনায়েম খানকে গ্রেপ্তারে অভিযান চলছে। 

   এই দিন
এই বিভাগের আরো খবর