এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
ভবনে বহিরাগতদের প্রবেশ সীমিত করেছে ডিএনসিসি রোগীদের সেবা নিশ্চিত না হলে আন্দোলন : ছাত্রলীগ জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
১২৩

বিসিবি পরিচালক শফিউল আলম করোনায় আক্রান্ত 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মে ২০২০  

বিসিবি পরিচালক ও বিসিবি উইমেন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। করোনার উপসর্গ থাকায় দু-দিন আগে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে তাঁর করোনা পরীক্ষা করা হয়। গতকাল রাতে রিপোর্টে শফিউলের করোনা শনাক্তের খবর জানা যায়।

করোনা পজেটিভ হলেও কোন অসুস্থতা না থাকায় স্বাস্থ্যবিধি মেনে সিলেটে নিজের পরিবারের সঙ্গেই আছেন শফিউল। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

সিলেট থেকে শফিউল মুঠোফোনে জানিয়েছেন, 'আমার গতকাল রিপোর্ট দিয়েছে। সেখানে করোনা পজেটিভ এসেছে। আমরা তো বিভিন্ন জায়গায় যাচ্ছিলাম। এক সপ্তাহ আগে একটু জ্বর হয়। ডাক্তারের পরামর্শ মেনে চলছিলাম। এরপর জ্বর কমে যায়। তারপরও পরীক্ষা করি। আমার এখন কোন লক্ষণ নেই। জ্বরও নেই।'

এর আগে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাবেক ক্রিকেটার আশিকুর রহমান ও প্রিমিয়ার লিগ খেলা সাবেক ক্রিকেটার সজীব দাস করোনায় আক্রান্ত হন।

   এই দিন