এই দিন

রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
২২

বিশ বছর পর নতুন গান নিয়ে আসছেন শম্পা রেজা

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

অভিনেত্রী, উপস্থাপক ও কণ্ঠশিল্পী শম্পা রেজা। গুণী এই মানুষটি বর্তমান সময়ে অভিনয় নিয়েই ব্যস্ত। ১৯৯৯ সালে ‘আকাশ’ শিরোনামে তার সর্বশেষ একক গানের অ্যালবাম প্রকাশ হয়েছিল। এরপর আর গান প্রকাশ না করলেও নিয়মিত চর্চার মধ্যেই আছেন তিনি। ২০ বছর পর ফের নতুন গান নিয়ে ফিরছেন তিনি।


এ প্রসঙ্গে শম্পা রেজা বলেন, আমি কখনোই গান ছাড়িনি। গানের চর্চা করার পাশাপাশি শেখানোর কাজ করে যাচ্ছি। অভিনয়ে ব্যস্ত থাকার পাশাপাশি গান প্রকাশ করার কাজটি আর হয়ে ওঠেনি। তবে এখন অনেকেই উৎসাহ দিচ্ছেন নতুন গান প্রকাশ করার বিষয়ে। আমিও বিষয়টি ইতিবাচকভাবেই দেখছি। শিগগিরই কয়েকটি গান প্রকাশ করার ইচ্ছা আছে। 

এদিকে বাংলাদেশ বেতারের নাটকে নিয়মিত অভিনয় করছেন শম্পা রেজা। শনিবার থেকে তিনি চারটি ছোট নাটকের রেকর্ডিং শুরু করেছেন বেতারের সদর দফতরে। নাটকগুলো নির্মিত হচ্ছে সামাজিক পেক্ষাপট নিয়ে। 

   এই দিন
এই বিভাগের আরো খবর