এই দিন

শনিবার   ১৫ আগস্ট ২০২০   শ্রাবণ ৩১ ১৪২৭   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৪, শনাক্ত ২৬৪৪ খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্সাকে ৮–২ গোলে বিধস্ত করে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন জাতীয় শোক দিবস আজ যত দিন বেঁচে আছি এতিমদের পাশে আছি : প্রধানমন্ত্রী
৬৬

বালা-মুসিবত দিয়ে আল্লাহ ঈমান পরীক্ষা করেন: মতিয়া চৌধুরী

প্রকাশিত: ২৬ জুলাই ২০২০  

সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এমপি বলেছেন, বন্যা, করোনা, আম্পান মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসের সঙ্গে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি একের পর এক প্রণোদনা দিচ্ছেন।

সব শ্রেণি-পেশার মানুষের দিকে তাকাচ্ছেন, এটা পৃথিবীর ইতিহাসে বিরল।

রোববার (২৬ জুলাই) দুপুরে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদুল আজহা উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে হতদরিদ্রদের মধ্যে শাড়ি ও শার্ট বিতরণকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অতীতেও অনেক বালা-মুসিবত এই দেশে হয়েছে। কিন্তু শেখ হাসিনার মতো এভাবে মানুষের পাশে কেউ দাঁড়ায়নি। বালা-মুসিবত দিয়ে আল্লাহ মানুষের ঈমানের পরীক্ষা করেন। যতো মুশকিল ততো আছান। নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমি আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো।

এসময় উপস্থিত ছিলেন- শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম (পিপিএম), সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ আমিনুল ইসলাম, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল প্রমুখ।  

এদিন মতিয়া চৌধুরী নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া, কাকরকান্দি, নালিতাবাড়ী, রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়নে এক হাজার পিস শাড়ি, ৫০০ পিস শার্ট এবং ৫০০ মাস্ক বিতরণ করেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর