শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
৫৪

বান্দরবানের ৩ উপজেলা লকডাউন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

বান্দরবানের লামা, আলীকদম ও নাইক্ষ্যংছড়ি উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। লকডাউন চলাকালে ওই এলাকায় কেউ প্রবেশ করতে পারবেন না, কেউ বেরও হতে পারবেন না। সবাইকে ঘরে থাকতে হবে। শুধু জরুরি সেবা অব্যাহত থাকবে। মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যা ৭টায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, ‘লোকসমাগম বেশি থাকায় এই তিন উপজেলাকে লকডাউন ঘোষণা করেছে বান্দরবান জেলা প্রশাসন।’ পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ নির্দেশ কার্যকর থাকবে বলে জানান তিনি।

জেলায় হোম কোয়ারেন্টিনে আছে ৪১ জন এবং হাসপাতাল কোয়ারেন্টিনে আছে ৯ জন।

এদিকে, অকারণে চলাফেরা নিয়ন্ত্রণে শহরে সেনা মোতায়েন করা হয়েছে। 


 

   এই দিন
এই বিভাগের আরো খবর