শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
২২২২

বাংলাদেশে মীরাক্কেলের অডিশন ২৭ সেপ্টেম্বর

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

কলকাতার বেসরকারি স্যাটেলাইট চ্যানেল জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সিজন-১০ এর অডিশন অনুষ্ঠিত হবে আগামী ২৭ সেপ্টেম্বর। 

রাজধানীর এম্মানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে এদিন সকাল ১০টা থেকে নিরবিচ্ছিন্নভাবে বিকেল ৫ টা পর্যন্ত চলবে এ অডিশন।

‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ এর অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়, ‘বাংলাদেশে এবার শুধু একটিই অডিশন হবে। সুতরাং, যারা মিরাক্কেলে অংশ নিতে চাও তারা অবশ্যই এই অডিশন মিস করো না। এর পরে আর কোন সুযোগ নেই।
কি প্রস্তুতি নিতে হবে??
- নিজের লেখা নতুন জোক বলতে হবে
তাহলে দেখা হচ্ছে সবার সাথে’

এ ব্যাপারে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সিজন-৬ এর ফাইনালিস্ট এবং সিজন-৯ এর মেন্টর ইশতিয়াক নাসির জানান, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সিজন-৯ শেষ হওয়ার পর গত তিন বছরে সবচেয়ে বেশি যে প্রশ্নটি আমাকে শুনতে হয়েছে, আবারো কবে মীরাক্কেল শুরু হবে। সবার অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। জি-বাংলার পর্দায় আবারো আমরা খুব শিগগিরই দেখতে পাবো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সিজন-১০। এবার বাংলাদেশ থেকে যারা অংশ নিতে চান তাদের উদ্দেশ্যে বলি আগামী ২৭ সেপ্টেম্বর ঢাকার গুলশানে এমানুয়েল ব্যাংকুয়েট হল ( ঢাকা নিউ হল) এ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সিজন-১০ এর জন্য অডিশন। তাই যারা অংশ নিতে ইচ্ছুক তারা নিজের জোকস নিয়ে, নতুন জোকস নিয়ে চলে আসুন অডিশন রাউন্ডে। আশাকরছি বরাবরের মত এবারো বাংলাদেশ থেকে বেশ কিছু ট্যালেন্টেড পারফর্মার মীরাক্কেল-১০ এর পর্দায় দেখতে পারবো। সবার জন্য শুভ কামনা রইল।     

‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী। মূল পর্বগুলোতে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরাণ বন্দোপাধ্যায়।

   এই দিন
এই বিভাগের আরো খবর