এই দিন

বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
থেরাপির জন্য মিরপুরের সিআরপিতে ইউএনও ওয়াহিদা বিশ্ব প্রবীণ দিবস আজ কারাগারে একমাত্র নারী বন্দি মিন্নি বিনিয়োগের ক্ষেত্রে টেকসই ভবিষ্যতের প্রতি মনোযোগী হতে হবে আজ ‘পানি ভবন’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী সপ্তাহে প্রকাশ করা হবে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন রিফাত হত্যা মামলার রায়, মিন্নিসহ ৬ জনের ফাঁসি এমসি কলেজে গণধর্ষণ: পাঁচদিনের রিমান্ডে মাসুম আদালতে আসামিরা, রায় কিছুক্ষণ পর বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ১০ লাখ ১২ হাজার আজ রিফাত হত্যার রায়,আদালত প্রাঙ্গনে কঠোর নিরাপত্তা
৮০

বজ্রপাতে বাবা-ছেলেসহ তিনজনের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

বগুড়ার সোনাতলা উপজেলায় বজ্রপাতে বাবা-ছেলেসহ তিনজন মারা গেছেন। সোমবার সোনাতলা উপজেলার মধুপুর ও কাতলাহার গ্রামে মাছ ধরতে গিয়ে বজ্রপাতের শিকার হয়ে ওই তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- মধুপুর গ্রামের মৃত সাদেক আলীর ছেলে সিদ্দিক হোসেন (৩৫) ও সিদ্দিকের ছেলে সিয়াম হোসেন (১০) এবং কাতলাহার গ্রামের সুবাস চন্দ্র রায়ের ছেলে সুমন চন্দ্র রায়(১৭)।

স্থানীয়রা জানায়, সোমবার সকাল ৯টার দিকে বৃষ্টির মধ্যে কাতলাহার গ্রামের পাশে বুড়ারদহ খালে ব্রিজের নিচে মাছ ধরতে যান সুমন চন্দ্র রায়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বেলা ১২টার দিকে উপজেলার মধুপুর গ্রামের মাটিয়ালির বিলে মাছ ধরছিলেন সিদ্দিক ও তার ছেলে সিয়াম। এ সময় বজ্রপাতে দুজনেই মারাত্মক দগ্ধ হন। তাদের উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সোনাতলা থানার পুলিশ পরিদর্শক জাহিদ হোসেন তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর