মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন করা যাবে: ডা. জাফরুল্লাহ ছোটখাটো অপরাধে জেলখাটাদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রোজায় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে বিজিএমইএ’র আহ্বান জুমায় সর্বোচ্চ ১০ জন, নামাজ-প্রার্থনা নিজঘরে আদায়ের নির্দেশ করোনায় আরও চার জনের মৃত্যু করোনাভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু! দেশে ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত
১৩

ফরিদপুর শহরকে জীবাণুমুক্ত করতে ফায়ার সার্ভিসের অভিযান

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

ফরিদপুরের পৌরসভার বিভিন্ন সড়ক, বাজার, গুরুত্বপূর্ণ স্থাপনা জীবাণুমুক্ত করতে কাজ শুরু করেছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার সকাল থেকে ফায়ার সার্ভিস তাদের ট্যাংকারে জীবাণুমক্তকরণ তরল নিয়ে শহরের বিভিন্ন প্রান্তে ছিটিয়ে আসছে।

ফায়ার সার্ভিসের করোনা প্রতিরোধ কমিটি ও জেলা প্রশাসনের সঙ্গে করোনাভাইরাস প্রতিরোধে ফায়ার সার্ভিসের এই উদ্যোগ। তারা নিয়মিত এই জীবাণুমক্তকরণ করবেন বলেও জানান।

এ দিকে ফরিদপুরে এসে পৌঁছেছে সেনাবাহিনী। মঙ্গলবার দুপুরে সাভার ক্যান্টনমেন্টের ২৮/বি-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ ফরিদপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে করোনাভাইরাস মোকাবেলায় করণীয় সম্বন্ধে অনুষ্ঠিত এক জরুরি সভায় যোগ দেন।

সভায় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান, পুলিশ সুপার আলিমুজ্জামানসহ স্বাস্থ্য বিভাগ, ফায়ার সার্ভিস ও অন্যান্য দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান জানান, মঙ্গলবার সকাল পর্যন্ত ফরিদপুরে বিদেশ ফেরতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৭৭৩ জন। এর মধ্যে ২ হাজার ৫২৩ জনের বাড়িতে গিয়ে তারা তদন্ত সম্পন্ন করেছেন।

তিনি জানান, এখন পর্যন্ত ১ হাজার ২৭০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর হোম কোয়ারেন্টিনের নির্ধারিত সময় শেষ করেছেন ২ হাজার ৩১৬ জন।

   এই দিন
এই বিভাগের আরো খবর