এই দিন

বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
দেশে ফেরামাত্র পি কে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ হাইকোর্টের করোনায় নতুন শনাক্ত ১৫৪৫, মৃত্যু ২৪ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল সাগরে লঘুচাপ, বন্দরগুলোতে ৩ নম্বর সর্তক সংকেত শারদীয় দুর্গোৎসব আজ বোধন
৮৭

প্রতারকের পাল্লায় পড়ে বিকাশ এজেন্টের খোয়া গেল অর্ধলক্ষ টাকা

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

প্রতারকের খপ্পরে পড়ে খোয়া গেছে বিকাশ এজেন্টের অর্ধলক্ষ টাকা।শনিবার (১০ অক্টোবর) দুপুরে পটুয়াখালীর বাউফলের উত্তর কাছিপাড়া গ্রামের তিনকানার হাট এলাকার বিকাশ এজেন্ট ক্ষুদ্র ব্যবসায়ী মো. আব্দুর রসিদ আকনের এই টাকা খোয়া যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ক্ষতিগ্রস্ত রসিদ আকন জানান, বিকাশের কাস্টমার কেয়ার পরিচয়ে একজন ০১৮৯২৯১৯৬২৫ নম্বর থেকে মেসার্স মুদি ষ্টোর নামে তার বিকাশ এজেন্ট নম্বরে ফোন করে বর্তমান এ্যাকাউন্টটি ব্লক হয়ে যাওয়ার ভয় দেখায় এবং কয়েকটা নির্দেশনার কথা উল্লেখ করেন। এ্যাকাউন্ট সুরক্ষা ও বিশেষ সুবিধার কথা উল্লেখ করে আগের পাঁচ অপশনের পরিবর্তে এখন সাত অপশন চালুর কথাসহ ওই ব্যক্তির কিছু নির্দেশনা অনুসরণ করতে গিয়ে খোয়া যায় তার ৩৮ হাজার ৬৭৮ টাকা ৬০ পয়সা। 

এ সময় অজ্ঞাত অপশনটি চালু না করলে এজেন্ট নম্বর ব্লক করে দেওয়া হবে জানালে একপর্যায়ে কথিত কাস্টমার কেয়ারের ওই ব্যক্তিকে পাসওয়ার্ড বলে দেয় সে। এরপর কিছু সময়ের মধ্যেই তার এজেন্ট নম্বরের টাকা হাওয়া হয়ে যায়।

স্থানীয় কাছিপাড়া ডিগ্রি কলেজের প্রভাষক মোহাম্মদ আবু হাসান মিরন বলেন, ‘রসিদ আকন একজন ক্ষুদ্র ব্যবসায়ী। প্রতারকের খপ্পরে পড়ে তার সর্বস্ব শেষ হয়ে গেছে। এ ধরনের প্রতারকের বিরুদ্ধে প্রশাসনের নজরদারি বাড়ানো উচিত।’

   এই দিন
এই বিভাগের আরো খবর