এই দিন

শনিবার   ১১ জুলাই ২০২০   আষাঢ় ২৭ ১৪২৭   ২০ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
সাংবিধানিক কারণেই উপনির্বাচনের সিদ্ধান্ত: সিইসি চোরের খনি এখন ডাকাতের খনিতে রূপান্তরিত হয়েছে: রিজভী মায়ের কবরে শায়িত হলেন সাহারা খাতুন বিশ্ব জনসংখ্যা দিবস আজ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩০, শনাক্ত ২৬৮৬ ‘১০ গুণ এন্টিবডি বেড়েছে, তিন মাসের মধ্যে করোনা থেকে মুক্তি মিলবে’
১৯৯৯

নিরপরাধ মানুষকে জড়িয়ে সংবাদ প্রকাশ করলে ব্যবস্থা নিবে পুলিশ

এইদিন ডেস্ক

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

সারাদেশে অবৈধ ক্যাসিনো এবং জুয়ার বিরুদ্ধে অভিযান শুরু করেছে সরকার। যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাচ্ছে তদন্ত করে নেওয়া হচ্ছে ব্যবস্থাও। অবৈধ ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে অভিযানকে স্বাগত জানিয়েছেন সুশিল সমাজের প্রতিনিধিরা। 

তারা বলছেন অবৈধ ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলমান অভিযান সরকারের ভাবমূর্তি উজ্বল করবে। তবে কোনো নিরপরাধ মানুষ বা জনপ্রতিনিধি যেন হয়রানি বা মানহানির শিকার না হোন সেদিকেও নজর দেওয়ার প্রতি জোর দিয়েছেন তারা।

সম্প্রতি অনেক সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রতিনিধিদের নামে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ তুলে মানহানির চেষ্টা করা হচ্ছে। যারা এইসবের সঙ্গে কোনো ভাবেই জড়িত নয় এমন ব্যক্তিদেরও নাম জড়িয়ে দেওয়া হচ্ছে। 

কিছু নাম সর্বস্ব ভুঁইফোড় অনলাইন মিথ্যা তথ্য দিয়ে উদ্দেশ্যমূলক ভাবে এমন সংবাদ প্রচার করছে। এসব ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তাদের বিরেুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন তারা। 

অবৈধ ক্যাসিনো এবং জুয়ার অভিযানের সুযোগে যারা নিরপরাধ মানুষ বা জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মানহানিকর ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশ করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে ঢাকা মহানগর পুলিশের পদস্থ কর্মকর্তারা জানিয়েছেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর