এই দিন

শনিবার   ১৫ আগস্ট ২০২০   শ্রাবণ ৩১ ১৪২৭   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৪, শনাক্ত ২৬৪৪ খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্সাকে ৮–২ গোলে বিধস্ত করে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন জাতীয় শোক দিবস আজ যত দিন বেঁচে আছি এতিমদের পাশে আছি : প্রধানমন্ত্রী
২৯

নান্দাইলে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় পৃথক দুইটি দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলার ভাটি সাভার নামক স্থানে সোমবার সকালে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় এক অটোযাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আম্বিয়া আক্তার নামে এক নারীর মৃত্যু হয়। আম্বিয়া উপজেলার আতকাপাড়া গ্রামের হাদিস মিয়ার স্ত্রী। 

আহতরা হলেন- কপালহর গ্রামের উজ্জ্বল মিয়া, আ. রহমান, আ. রশিদ ও তসরা গ্রামের মিন্টু মিয়া। মিন্টুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক। 

নান্দাইল হাইওয়ে থানার ওসি মনজুরুল হক বলেন, একটি অটো নান্দাইল থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। একটি ট্রাক পেছন দিক থেকে অটোকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে উপজেলার রসূলপুর গ্রামের উমর আলীর ছেলে আবুল কাসেম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোববার রাত ১০টার দিকে মারা যান। 

স্থানীয়রা জানান, নিজ ঘরে বৈদ্যুতিক ফ্যানের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় কাসেম। স্বজনদের সহযোগিতায় দ্রুত নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহমেদ বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর