এই দিন

শনিবার   ১৫ আগস্ট ২০২০   শ্রাবণ ৩০ ১৪২৭   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্সাকে ৮–২ গোলে বিধস্ত করে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন জাতীয় শোক দিবস আজ যত দিন বেঁচে আছি এতিমদের পাশে আছি : প্রধানমন্ত্রী
৫০

ধূমপানের টাকা না দেয়ায় মাকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

টাঙ্গাইলের মির্জাপুরে ধূমপানের টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ঘটনায় স্থানীয়রা ঘাতক ছেলে মরহ আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

মঙ্গলবার (২৮ জুলাই) সকালে উপজেলার ভাওড়া ইউপির কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, সকালে মহর আলী তার মায়ের কাছে বিড়ি খাওয়ার জন্য টাকা চায়। এ সময় তার মা নয়সুন্দরী বেগম টাকা দিতে অস্বীকৃতি জানায়। এতে মা-ছেলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় মহর আলী ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দিয়ে তার বৃদ্ধা মাকে কোপাতে থাকে। এ সময় নয়সুন্দরীর আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়। 

স্থানীয়রা আরো জানান, মহর আলী মাদকাসক্ত ছিলো। সে মাঝে মাঝে কিছুটা মানসিকভারসাম্যহীন আচরণ করতো। আর এই কারণে প্রায় সাত বছর আগে তার স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়। তার ১০ বছর বয়সী এক মেয়ে রয়েছে।

মির্জাপুর থানার ওসি (তদন্ত) গিয়াস উদ্দিন জানান, মরদেহ থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য তা হাসপাতালের মর্গে পাঠানো হবে। হত্যাকারী মহর আলীকে আটক করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলা হবে।

   এই দিন
এই বিভাগের আরো খবর