এই দিন

শনিবার   ১৫ আগস্ট ২০২০   শ্রাবণ ৩১ ১৪২৭   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৪, শনাক্ত ২৬৪৪ খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্সাকে ৮–২ গোলে বিধস্ত করে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন জাতীয় শোক দিবস আজ যত দিন বেঁচে আছি এতিমদের পাশে আছি : প্রধানমন্ত্রী
৬৬

দৌলতখানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৮ ব্যবসায়ীকে জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ জুলাই ২০২০  

ভোলার দৌলতখানে নীতিমালা লঙ্ঘন করে যত্রতত্র এলপি গ্যাস বিক্রি করার দায়ে পাঁচ ব্যবসায়ীকে ১৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার (২৩ জুলাই) বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী পৌরশহরে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিতেন্দ্র কুমার নাথ।

এ সময় স্যাঁতস্যাঁতে পরিবেশ, বিস্ফোরক লাইসেন্স না থাকা, পরিমাণের চেয়ে বেশি মজুদ রাখা ও কার্যকরী অগ্নিনির্বাপক ব্যবস্থা না থাকায় আল বারাকা ফার্নিসার্সকে ২ হাজার টাকা, জাহাঙ্গীর ট্রেডার্সকে ২ হাজার,আলম পার্টস স্টোরকে ২ হাজার, মেসার্স মা স্টোরকে ২ হাজার ও আয়ূব আলী মুন্সিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অপরদিকে ভিন্ন এক অভিযানে মাস্ক পরিধান না করায় দুই ব্যবসায়ীকে ১ হাজার টাকা ও জাতীয় মৎস্য সপ্তাহ চলাকালে অবৈধ কারেন্ট জাল বিক্রির দায়ে মন্নান স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ বলেন, দাহ্য পদার্থ বিক্রির সুনির্দিষ্ট বিধিমালা আছে। যত্রতত্র বিক্রির কোনো সুযোগ নেই। আমরা শহরের দোকানগুলোতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ব্যবসায়ীদের প্রাথমিকভাবে জরিমানা ও সতর্ক করেছি। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে এবং সাবধান না হলে পরবর্তীতে অধিক জরিমানাসহ জেল দেওয়া হবে বলেও জানান তিনি।

   এই দিন
এই বিভাগের আরো খবর