সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন করা যাবে: ডা. জাফরুল্লাহ ছোটখাটো অপরাধে জেলখাটাদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রোজায় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে বিজিএমইএ’র আহ্বান জুমায় সর্বোচ্চ ১০ জন, নামাজ-প্রার্থনা নিজঘরে আদায়ের নির্দেশ করোনায় আরও চার জনের মৃত্যু করোনাভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু! দেশে ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত
১৬১৪

দেশের স্বাস্থ্যসেবার সুনাম বহির্বিশ্বে ছড়িয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

দেশের স্বাস্থ্যসেবার মান বহির্বিশ্বে ছড়িয়েছে জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশের স্বাস্থ্য সেবার মান পূর্বের তুলনায় অনেক উন্নত হয়েছে। যার সুনাম সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে।

রোববার (২৭ অক্টোবর) টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজের নবনির্মিত ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশের সকল শিশুকে নিরাপদ রাখতে ভ্যাকসিন (টিকা) দেয়া হয়েছে। যার সম্মান স্বরুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে ভ্যাকসিন হিরো খেতাব পেয়েছেন। এটা দেশের জন্য অনেক গর্বের বিষয় বলেও জানান মন্ত্রী। 

অনুষ্ঠানে চার এমপি- জোয়াহেরুল ইসলাম, ছানোয়ার হোসেন, ছোট তানভীর হাছান মনি ও আহসানুল ইসলামসহ স্বাস্থ্য মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা, জেলা ও পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

   এই দিন
এই বিভাগের আরো খবর