এই দিন

মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
যশোরে ইউসিবিএল ব্যাংকের সামনে দিনদুপুরে ব্যবসায়ীকে ছুরি মেরে ১৭ লাখ টাকা ছিনতাই দেশে করোনায় আরও ২৬ মৃত্যু, শনাক্ত ১৪৮৮ নকল মাস্ক সরবরাহের অভিযোগ জেএমআইয়ের চেয়ারম্যান গ্রেফতার এমসি কলেজে গণধর্ষণ: আরও তিন আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর ভিসার মেয়াদ বাড়ানোর দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ রিফাত হত্যায় মিন্নির ভূমিকা কী, উত্তর মিলবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি নিয়ে সিদ্ধান্ত কাল
১০১

দীঘিনালায় স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

মঙ্গলবার সকালে নাজমুল হাসানকে আদালতে পাঠায় পুলিশ। ছবি-সংগৃহীত

মঙ্গলবার সকালে নাজমুল হাসানকে আদালতে পাঠায় পুলিশ। ছবি-সংগৃহীত

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় মো. নাজমুল হাসান (২৩) নামের এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় ধর্ষণের ঘটনার পর রাতেই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই ছাত্রীকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজমুল দীঘিনালা উপজেলার ভৈরফা অটলটিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার গোপালনগর গ্রামে।

ধর্ষণের শিকার ছাত্রীর পরিবার, পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাড়ি থেকে বিদ্যালয়ে যাতায়াতের সময় কনস্টেবল নাজমুলের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। সোমবার বিকেলে ওই ছাত্রীকে দেখা করতে বলেন নাজমুল। দেখা করতে গেলে উপজেলার মেরুং ইউনিয়নের অটলটিলা পুলিশ ক্যাম্পের পাশে জনজাগরণ বৌদ্ধ বিহারের বাগানে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করেন তিনি। এসময় স্থানীয়রা দেখে ফেলায় নাজমুল হাসানকে ঘিরে ফেলেন এবং তাকে আটক করে মারধর করেন। তাকে অটলটিলা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সন্তোষ কুমার মজুমদারের কাছে সোপর্দ করা হয়। পরে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব গিয়ে তাঁকে থানায় নিয়ে যান।

দীঘিনালা থানার ওসি উত্তম চন্দ্র দেব বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে গিয়ে কনস্টেবল নাজমুলকে থানায় নিয়ে আসি। ছাত্রীর বাবা নাজমুলকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে। পুলিশ সদস্যকে জেল হাজতে পাঠানো হয়েছে।’

   এই দিন
এই বিভাগের আরো খবর