শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
২০

দিনাজপুরে বাসের ধাক্কায় বউ-শাশুড়ি নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

দিনাজপুরের বীরগঞ্জে বাসের ধাক্কায় ভ্যানে থাকা বউ-শাশুড়ি নিহত। এই দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আজ বুধবার দুপুরে বীরগঞ্জ উপজেলার ফিশারিমোড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বীরগঞ্জ উপজেলার থানাপাড়া মহল্লার মৃত বজলু রশিদের স্ত্রী আলিমন বেওয়া (৭০) ও তার ছেলের আফজাল হোসেনের স্ত্রী মোছা. রেহেনা বেগম (৩২)।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুরে ভ্যানযোগে উপজেলা শহরের দিকে যাওয়ার সময় রংপুর থেকে দ্রুতগামী একটি বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলিমুন বেওয়ার মৃত্যু হয়। পরে গুরুত্বর অবস্থায় ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেহেনা বেগমের মৃত্যু হয়।

এখন আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন সুজালপুর ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত রাজেন রায়ের ছেলে ভ্যানচালক লক্ষ্মী রায় (৪৫) ও অপর যাত্রী পৌর শহরের সুজালপুর গ্রামের সুকুর আলীর স্ত্রী মোছা. জাহেদা বেগম (৪৫)।

তিনি আরও জানান, এই ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর