সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন করা যাবে: ডা. জাফরুল্লাহ ছোটখাটো অপরাধে জেলখাটাদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রোজায় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে বিজিএমইএ’র আহ্বান জুমায় সর্বোচ্চ ১০ জন, নামাজ-প্রার্থনা নিজঘরে আদায়ের নির্দেশ করোনায় আরও চার জনের মৃত্যু করোনাভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু! দেশে ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত
২৮

ত্বকের যত্নে চকলেটের ৩ ফেসপ্যাক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

ত্বক টানটান রাখতে নিয়মিত ব্যবহার করতে পারেন চকলেটের ফেসপ্যাক। এটি ত্বক উজ্জ্বল ও কোমল করতেও কার্যকর। জেনে নিন চকলেটের ৩ ফেসপ্যাক সম্পর্কে।
 
চকলেট ও বেসন
কয়েক টুকরো চকলেট গলিয়ে নিন। ১ চা চামচ বেসন ও প্রয়োজন মতো কুসুম গরম দুধ মিশিয়ে পেস্ট বানিয়ে নিন। পরিষ্কার ত্বকে ২০ মিনিট লাগিয়ে রেখে ধুয়ে ফেলুন।

চকলেট ও মুলতানি মাটি
৩ চা চামচ তরল ডার্ক চকলেটের সঙ্গে ১ চা চামচ মুলতানি মাটি মিশিয়ে নিন। আধা চা চামচ লেবুর রস মিশিয়ে ত্বকে লাগান। ৩০ মিনিট পর ঈষদুষ্ণ পানি দিয়ে ধুয়ে ফেলুন।

চকলেট ও ওটমিল
৫ চা চামচ তরল ডার্ক চকলেটের সঙ্গে ১ চা চামচ ওটমিল, সামান্য দুধ ও অর্ধেকটি লেবুর রস মিশিয়ে নিন। ফেসপ্যাকটি ত্বকে লাগিয়ে রাখুন। শুকিয়ে গেলে সামান্য পানির ঝাপটায় ত্বক ভিজিয়ে ম্যাসাজ করে ধুয়ে ফেলুন।   

   এই দিন