এই দিন
ব্রেকিং:
শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন কিংবদন্তি সংগীত শিল্পী এন্ড্রু কিশোর

মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৬ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
উত্তরে কমছে বন্যার পানি, বাড়ছে খাদ্য সংকট সন্তানরা ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর
৯০

চা স্টলের আড্ডা বন্ধ করায় পুলিশের ওপর ডিম নিক্ষেপ!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

করোনাভাইরাস সংক্রমণ রোধে বিধি নিষেধ উপেক্ষা করে মহানগরীর ফুলবাড়ীগেট বাজারে চায়ের দোকানে চলতো আড্ডা। সোমবার (২২ জুন) পুলিশ এই আড্ডা বন্ধ করে দেয়। এর জের ধরে পুলিশের ওপর ডিম নিক্ষেপের অভিযোগ উঠেছে। পরে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কমকর্তা ও বাজারের ব্যবসায়ী সমিতির প্রতিনিধিদের বৈঠকে মীমাংসা হয়। বৈঠকে করোনা পরিস্থিতিতে জেলা প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান বাদে চা, ভাঙ্গারির দোকানসহ ফুটপাতের সব দোকান বন্ধের সিদ্ধান্ত হয়।

এসআই বিধান চন্দ্র সানা বলেন, রেললাইনের পাশে ফারুকের চায়ের দোকানে বেবিট্যাক্সি চালক ইউনিয়নের নেতা রওশন ১০-১৫ জন নিয়ে আড্ডা দিচ্ছিলেন। তাদেরকে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার ওপর ডিম নিক্ষেপ করে।

এ বিষয়ে ফুলবাড়ীগেট বাজার বণিক সমিতির সভাপতি বেগ লিয়াকত আলী বলেন, ফুলবাড়ীগেট বাজারে সরকারি স্বাস্থ্যবিধি ও জেলা প্রশাসনের নির্দেশনা বাস্তবায়নে পুলিশ প্রশাসনের পাশাপাশি বণিক সমিতি কঠোরভাবে মনিটরিং করে। এর মধ্যে অনাকাঙ্ক্ষিত এমন ঘটনা খুবই দুঃখজনক।

তিনি বলেন, জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী নিত্য প্রয়োজনীয় পণ্য, কাঁচাবাজার, মৌসুমী ফলের দোকান ও ফার্মেসি ছাড়া অন্য দোকানপাট, শপিংমল ও ফুটপাতের দোকান বন্ধ থাকবে। এসব দোকান খুললে প্রশাসন ব্যবস্থা নিলে বাজার বণিক সমিতি কোনও দায় নেবে না বলে জানান তিনি।

ঘটনার পর দৌলতপুর জোনের এসি সহকারী পুলিশ কমিশনার বায়োজিত ইবনে আকবর, খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর