এই দিন

মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
যশোরে ইউসিবিএল ব্যাংকের সামনে দিনদুপুরে ব্যবসায়ীকে ছুরি মেরে ১৭ লাখ টাকা ছিনতাই দেশে করোনায় আরও ২৬ মৃত্যু, শনাক্ত ১৪৮৮ নকল মাস্ক সরবরাহের অভিযোগ জেএমআইয়ের চেয়ারম্যান গ্রেফতার এমসি কলেজে গণধর্ষণ: আরও তিন আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর ভিসার মেয়াদ বাড়ানোর দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ রিফাত হত্যায় মিন্নির ভূমিকা কী, উত্তর মিলবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি নিয়ে সিদ্ধান্ত কাল
১৬৬

চারবছর জ্বীনেরর সাথে প্রেম অবশেষে তাকে বিয়ে করে এক নারী!

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে আয়ারল্যান্ডে। জ্বীনকে বিয়ে করেছেন দেশটির আমান্ডা তেগ নামের পঁয়তাল্লিশ বছর বয়সি এক নারী।

দীর্ঘদিন ধরে জীবন সঙ্গী খুঁজছিলেন আমান্ডা। অনেক খোঁজাখুজির পরও যখন মনের মতো কারো দেখা পাননি তখন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনশ বছর আগে মারা যাওয়া জ্যাক স্পারো নামের এক জলদস্যুর জ্বীনকে।

ঐ নারীর দাবীমতে এর চেয়েও অবাক করা তথ্য হলো, শুধু বিয়েই নয়! টানা চারবছর নাকি ঐ জ্বীনের সাথে চুটিয়ে প্রেম করেছেন, পরস্পরকে বুঝেছেন, এরপরই নিয়েছেন বিয়ের সিদ্ধান্ত!

জ্বীনের সাথে এই বিয়ে আমান্ডা বেশ ধুমধামের সাথেই করেছেন। আত্মিয় স্বজন, বন্ধু-বান্ধব্বসহ উতসুক অনেকেই ছিলেন এই অভিনব বিয়েতে। রীতিমত মন্ত্রপাঠ করে বিয়ের আনুষ্ঠানিকতার মধ্যদিয়েই সম্পন্ন হয় বিয়ে।

ঘটনার শুরু ২০১৪ সালের এক রাতে। প্রতিদিনের মতো আমান্ডা রাতের খাওয়া সেরে বিছানায় শুয়ে ছিলেন। হঠাৎ তিনি অনুভব করলেন তার পাশে কেউ একজন শুয়ে আছে।

প্রথমে চমকে গেলেও পরক্ষণেই নিজেকে সামলে নেন যখন জ্যাক তার সঙ্গে কথা বলা শুরু করে।

কথাগুলো আমার আপনার কাছে বানানো কাহিনি মনে হলেও আমান্ডার কছে তা সত্য। আর দশটা নারীর মতো আমান্ডাও তার জ্বীন স্বামীকে নিয়ে দিব্যি সুখে শান্তিতে ঘর সংসার করছেন। নিজের বিয়ে নিয়ে এক সংবদামধ্যমে দেয়া সাক্ষাৎকারে আমান্ডা বলেন, ‘সে আমার আত্মার আত্মীয়। তাকে নিয়ে আমি সুখে আছি। যারা অলৌকিক সম্পর্কে বিশ্বাস করেন না তাদের জন্য আমার এই বিয়ে একটা বার্তা। এমনকি তিনি এটিও দাবি করেন তাদের মাঝে শারীরিক সম্পর্কও স্থাপন হয়েছে। 

   এই দিন
এই বিভাগের আরো খবর