এই দিন

বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
দেশে ফেরামাত্র পি কে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ হাইকোর্টের করোনায় নতুন শনাক্ত ১৫৪৫, মৃত্যু ২৪ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল সাগরে লঘুচাপ, বন্দরগুলোতে ৩ নম্বর সর্তক সংকেত শারদীয় দুর্গোৎসব আজ বোধন
১৩২০

চলে গেলেন বলিউড অভিনেতা ঋষি কাপুর

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

বলিউড অভিনেতা ঋষি কাপুর মারা গেছেন। আজ বৃহস্পতিবার মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

গতকাল বুধবার তাকে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। নিউ ইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে ক্যান্সারের চিকিত্‍‌সা করিয়ে গত বছরের সেপ্টেম্বরে ভারতে ফেরেন বর্ষীয়ান এ অভিনেতা।

উল্লেখ্য, ২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি৷ গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে ফেরেন৷ কিছুদিন আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বাইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি।

সেই কথা উল্লেখ করে রণধীর বলেন, ‘এর আগেও ওকে এই হাসপাতালে আনা হয়েছিল। আমিও ভর্তি হয়েছিলাম একবার। ঋষি ভালো হয়ে যাবে। নীতু তার সঙ্গে রয়েছে।’ তবে অভিনেতার শারীরিক অবস্থা এখন কেমন, বা কী হয়েছে সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কিছু জানায়নি।

এদিকে, গতকাল বুধবার মারা গেছেন বলিউডের আরও এক ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকাহত বলিউড। সেই রেশ কাটতে না কাটতেই চলে গেলেন ঋষি কাপুর।

   এই দিন
এই বিভাগের আরো খবর