এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
ভবনে বহিরাগতদের প্রবেশ সীমিত করেছে ডিএনসিসি রোগীদের সেবা নিশ্চিত না হলে আন্দোলন : ছাত্রলীগ জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
১০৬

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মে ২০২০  

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে সুদর্শন দেবনাথ (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সাপমারা ইউনিয়নের চক রহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে।  এর আগে গোবিন্দগঞ্জের আরও দুইজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সুদর্শন গত ১৫ মে থেকে সর্দি- জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে পরলে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কুইক রেসপন্স টিম গত ১৮ মে তার বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠায়।

তিনি জানান, রিপোর্ট আসার আগেই শুক্রবার সকালে শ্বাস- প্রশ্বাস জনিত সমস্যা শুরু হলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। যেহেতু তিনি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএন্ডএফপিও উপস্থিততে শুক্রবার সকাল পৌঁনে ১১টায় লাশ তার নিজ গ্রামে দাহ করা হয়। পাশাপাশি মৃতের পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। 

   এই দিন
এই বিভাগের আরো খবর