এই দিন

বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১২ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
১১৬

গায়ক আকবরের জন্য আজীবন হাসপাতাল ফ্রি করে দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০  

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে সারাদেশে ব্যাপক পরিচিতি পান আকবর আলী গাজী। রিকশাচালক থেকে আকবর গায়ক হিসেবে প্রতিষ্ঠা পান। এই গায়কের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা খরচ আজীবন ফ্রি করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএসএমএমইউ তিনি সারাজীবন বিনামূল্যে সব ধরনের চিকিৎসা সেবা পাবেন। এই কণ্ঠশিল্পী তার ফেসবুক পেজে এক পোস্টে এ তথ্য জানিয়েছেন। 


কণ্ঠশিল্পী আকবর আলী গাজী গণমাধ্যমকে বলেন, আমার স্যার (হানিফ সংকেত) প্রধানমন্ত্রীর অফিসের সঙ্গে যোগাযোগ করেন। এরপর উনি আমার অবস্থা সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিস্তারিত জানান। প্রধানমন্ত্রী স্যারের কথা শুনেছেন। তিনি আমার জন্য আরও দুই লাখ টাকার চেক বরাদ্দ করেন এবং পিজি (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল) আজীবন ফ্রি করে দিয়েছেন। আমি আমার স্যার ও প্রধানমন্ত্রীর কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো।

ডায়াবেটিস ও কিডনিরোগসহ শারীরিক বিভিন্ন জটিলতায় ভুগছেন আকবর আলী। গত ঈদের পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে কিছুটা সুস্থ হয়ে বাসায় আসেন। তিনি এখন মিরপুর ১৩ নম্বরে বাসাতেই অবস্থান করছেন।

ইত্যাদির মঞ্চে গান গেয়ে সারাদেশে ব্যাপক সাড়া ফেলেন আকবর আলী গাজী। রিকশাচালক থেকে গায়ক হিসেবে প্রতিষ্ঠান পান তিনি।

   এই দিন
এই বিভাগের আরো খবর