এই দিন

বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
দেশে ফেরামাত্র পি কে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ হাইকোর্টের করোনায় নতুন শনাক্ত ১৫৪৫, মৃত্যু ২৪ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল সাগরে লঘুচাপ, বন্দরগুলোতে ৩ নম্বর সর্তক সংকেত শারদীয় দুর্গোৎসব আজ বোধন
৭২

খুলনায় নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

খুলনায় নিজের মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে খুলনা নগর সংলগ্ন লবণচারা থানা-পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। মেয়ে অভিযোগ তোলার পর স্থানীয়রা ওই ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। কিশোরী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দা ও লবণচারা থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ওই কিশোরী মা-বাবার সঙ্গে খুলনা নগরের একটি এলাকায় বসবাস করত। দুই বছর আগে তার বাবা-মা আলাদা হয়ে যান। এরপর ওই কিশোরীকে তার নানি নিজের কাছে নিয়ে যান। কিছুদিন আগে ওই কিশোরী তার নানির কাছে বাবাকে নিয়ে অভিযোগ করে। একপর্যায়ে বাসার আশপাশের লোকজনও বিষয়টি জেনে গেলে তারা মঙ্গলবার রাতে কিশোরীর বাবাকে পুলিশের হাতে তুলে দেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) দায়িত্বপ্রাপ্ত মুখপাত্র ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার প্রশান্ত কুমার দে বলেন, কিশোরীর খালা বুধবার সকালে মামলা করেছেন। ওই মামলায় এই ব্যক্তিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আসামিকে আজই আদালতে তোলা হবে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা ও ঘটনার তদন্ত চলছে। 

   এই দিন
এই বিভাগের আরো খবর