এই দিন

মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০   শ্রাবণ ২৬ ১৪২৭   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ সিনহা হত্যা মামলা: ৪ আসামির ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন শারীরিক উপস্থিতিতে শুরু হতে যাচ্ছে হাইকোর্টের বিচারকাজ বাংলাদেশে আটকে পড়া নাগরিকদের ফেরানোর নির্দেশ ভারত সরকারের কোতোয়ালির ওসিসহ পাঁচ পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করোনায় আজ আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ এবার অর্থ আত্মসাতের মামলায় রিমান্ডে শাহেদ সংবাদ সম্মেলন করে কেঁদে কেঁদে সন্তান হত্যার বিচার চাইলেন সিনহার মা শিপ্রার পর সিনহার সহযোগী সিফাতেরও জামিন মিলল
৭৬

কুষ্টিয়ায় ২৫ বছর আগের অক্ষত মৃতদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

কুষ্টিয়ার কুমারখালীর যদুবয়রা ইউনিয়নের বহল বাড়িয়ায় মাটি কাটতে গিয়ে কবরস্থ করার ২৫ বছর পরে অক্ষত অবস্থায় মৃতদেহ পাওয়া গেছে। শুক্রবার (২৪ জুলাই) মাটি কাটার শ্রমিকরা লাশটি উদ্ধার করে।

জানা যায়, বাড়ি করার জন্য মাটি কাটতে গিয়ে এ মৃতদেহ উদ্ধার করা হয়। এটি মৃত মনোহর মিস্ত্রির ছেলে নূরুজ্জামানের মৃতদেহ। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। পরে স্থানীয়রা এসে মৃতদেহ শনাক্ত করে এবং সন্ধ্যায় বহলবাড়িয়া কবরস্থানে পুনরায় দাফন করা হয়।

মৃতদেহ শনাক্ত করে নিহতের মামাতো ভাই সানোয়ার বলেন, নুরুজ্জামান খুবই সৎ ব্যবসায়ী ছিলেন। প্রায় ২৫ বছর আগে ডাকাতদল তাকে কুমারখালীর গড়াই নদীর পাড়ে ধরে মালামাল লুট করে ফেলে রেখে চলে যায়। তখন তাকে মারধর ও অজ্ঞান করে রাখা হয়। এর প্রায় এক মাস পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে বাড়ির পাশের বাগানে তাকে দাফন করা হয়।

চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর রাকিব হাসান জানান, মাটি কাটতে গিয়ে ২৫ বছরের পুরোনো এক মৃতদেহ উদ্ধার করে পুনরায় দাফন করেছে স্থানীয়রা।

এ নিয়ে দিনভর স্থানীয় মানুষের মাঝে ব্যাপক আলোচনা হয়। তাদের মতে– ব্যক্তিটি সৎ ও পরহেজগার হওয়ায় এতে পচন ধরেনি।

   এই দিন
এই বিভাগের আরো খবর