এই দিন

রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
৩০

কুপিয়ে হত্যা করে পাঁচ লাখ টাকা ছিনতাই

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ জুন ২০২০  

ভোলার এক ওষুধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে পাঁচ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ওই ব্যবসায়ীর ভাই।

রোববার (২১ জুন) রাত সাড়ে ১২টার দিকে সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নে এই ঘটনা ঘটে। দোকান থেকে বাড়ি ফেরার পথে প্রবীর মাঝি (৩৭) নামে ওই ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই সময় তার সঙ্গে থাকা ছোট ভাই সজিব মাঝি ধারালো অস্ত্রের আঘাতে আহত হন।

আহত সজীবের বরাত দিয়ে পুলিশ জানায়, ওষুধ ব্যবসায়ী প্রবীর বটতলা এলাকায় তার ওষুধের দোকান (দীপরাজ ফার্মেসি) বন্ধ করে ছোট ভাইকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির দিকে রওনা হয়। পথে দুর্বৃত্তরা রাস্তায় গাছ ফেলে তাদের গতি রোধ করে। কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা তাদের ওপর হামলা চালিয়ে পাঁচ লাখ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এই সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে দুই ভাই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রবীরকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে গুরুতর আহত সজিব হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত চার জনকে পুলিশ চিহ্নিত করতে সক্ষম হয়েছে বলে দাবি করেছেন ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন। এছাড়া সাহাবুদ্দিন নামে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। বাকিদের ধরতে পুলিশের অভিযান চলছে, ঘটনাস্থল থেকে একটি চাকু উদ্ধার করা হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর