এই দিন

শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১২ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
৩২৪

কামাল পারভেজকে দৌলতখান পৌর কাউন্সিলর হিসেবে দেখতে চায় পৌরবাসী

মো. মামুন, দৌলতখান (ভোলা) প্রতিনিধি

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০  

আগামী পৌরসভার নির্বাচনে ভোলার দৌলতখান উপজেলা ছাত্রলীগ সম্পাদক কামাল পারভেজকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় পৌরবাসী। তরুণদের মাঝে কামাল পারভেজ যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য নাম। এদিকে কামাল পারভেজকে কাউন্সিলর হিসেবে দেখতে সামাজিক যোগযোগ মাধ্যম ফেজবুকে যোগ্যতার ফিরিস্তি তুলে ধরে স্ট্যাটাস দিচ্ছে তার সমর্থকরা। 

পৌরসভা ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দুলাল মিয়া জানান, কামাল পারভেজ অত্যন্ত ভালো লোক। আমি মনে করে কাউন্সিলর হিসেবে সে মনোনয়ন পেলে পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডের অনেক উন্নয়ন হবে। 

পৌরসভা ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ইউসুফ জানান, তরুণ ছাত্রলীগ সম্পাদক কামাল পারভেজ অত্যন্ত জনপ্রিয় একজন লোক। সে কাউন্সিলর হলে একটি অধুনিক ওয়ার্ড গড়তে পারবে। এটা আমাদের বিশ্বাস। পৌরসভা ছয় নং ওয়ার্ডের আরও কয়েকজন ভোটার একই অভিমত প্রকাশ করেছেন। 

ছয় নং ওয়ার্ডের মানুষের জীবনযাত্রার মনোন্নয়ন করে প্রতিহিংসামুক্ত ওয়ার্ড গড়তে চান তরুণ উপজেলা ছাত্রলীগ সম্পাদক কামাল পারভেজ। তিনি দৈনিক এই দিনকে বলেন, কাউন্সিলর হতে চাই নিজের জন্য নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে, মাদকমুক্ত সমাজ গড়তে। পৌরসভা ৬ নম্বর ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়তে। কাউন্সিলর হয়ে অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট ভাগাভাগি করতে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আর্দশ বুকে ধারণ করে ভোলা—১ আসনের সাংসদ এবং সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী জাতীয় নেতা তোফায়েল আহম্মেদ এর স্নেহধন্য হিসেবে কাজ করছি। ভোলা—২ (দৌলতখান—বোরহানউদ্দিন) আসনের সাংসদ আলী আজম মুকুল—এর আস্থাভাজন হিসেবে কাজ করছি সবসময়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি। আমি নেতা নয়, সাধারণ মানুষ হয়ে সকলের সঙ্গে মিলেমিশে থাকার চেষ্টা করি। যারা আমাকে ভালোবেসে কাউন্সিলর হিসেবে দেখতে চাইছে। তাদের ভালবাসায় আমার শক্তি। আমি নিজেও নেতৃত্ব দিতে প্রস্তুত, যদি আমি মনোনয়ন পাই তাহলে বর্তমান সরকারের উন্নয়নের কাছে নিজের মেধা ও পরিশ্রম দিয়ে আধুনিক উন্নত একটি ওয়ার্ড গড়ার চেষ্টা করবো। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডকে পরিবেশ বান্ধব ওয়ার্ড করার খুবই ইচ্ছে আমার।

   এই দিন
এই বিভাগের আরো খবর