এই দিন

শনিবার   ০৪ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
৯০

করোনা চিকিৎসায় হাসপাতালের প্রতি আস্থা না থাকায় খালি থাকছে বেড

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

করোনা চিকিৎসায় নির্ধারিত হাসপাতালের প্রতি আস্থা না থাকায় বেড খালি থাকছে, ঘরে বসে মানুষকে প্রাণ দিতে হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৮ জুন) দুপুরে ভার্চুয়াল এক অনুষ্ঠানে দেয়া বক্তব্যে তিনি আরো দাবি করেন, সিন্ডিকেটের কারণেই গণস্বাস্থ্যের কিটের অনুমোদন দেয়া হচ্ছে না।

ফখরুল ইসলাম বলেন, হাসপাতালগুলোতে চিহ্নিত করা হয়েছিলো করোনা রোগীর জন্যে। সেই বেডগুলো নাকি খালি পড়ে থাকছে। কারণ হাসপাতালের যে ব্যবস্থা কেউ আস্থা আনতে পারছে না। আজকে বেশিরভাগ মানুষই ঘরের মধ্যে বসে চিকিৎসা নিচ্ছে, এ কারণে অনেকেই ঘরের মধ্যেই প্রাণ দিচ্ছে। 

তিনি বলেন, মানুষগুলো আজ কর্মহীন হয়ে পড়ছে। নূন্যতম বেঁচে থাকার জন্যে যে প্রয়োজন সেই প্রয়োজনের টাকাও সরকার মানুষের কাছে পৌঁছাতে পারেনি।

   এই দিন
এই বিভাগের আরো খবর