শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
৭৯

করোনা: এবার গাইবান্ধার সাদুল্লাপুর লকডাউন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর উপজেলা লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

আজ রোববার সন্ধ্যায় উপজেলা প্রশাসন এই সিদ্ধান্ত নেয়। সাদুল্লাহপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নবী নেওয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৯নং বনগ্রাম ইউনিয়নের হাবিবুল্লাপুর গ্রামের একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নেন করোনাভাইরাসে আক্রান্ত দুই যুক্তরাষ্ট্রপ্রবাসী। আজ রোববার তাদের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কিন্তু বিয়ে অনুষ্ঠানে সাদুল্লাপুর উপজেলার পাঁচ শতাধিক মানুষ অংশ নিয়েছেন। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তার কথা বিবেচনায় পুরো উপজেলা লকডাউন ঘোষণা করা হলো। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত লকডাউন বলবৎ থাকবে। এ সময় জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবে না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নবী নেওয়াজ বলেন, রোববার বিকেলে ঢাকা থেকে আমাদের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ওই দুই যুক্তরাষ্ট্রপ্রবাসীর শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। তারা দুজন ইতোপূর্বে বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ায় পুরো উপজেলা লকডাউন করা হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর