এই দিন

রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
৩৬

করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

মো. আতিয়ার রহমান নামে মানিকগঞ্জের এক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। কনস্টেবল মো. আতিয়ার রহমান মানিকগঞ্জ জেলা পুলিশের কন্ট্রোল রুমে কর্মরত ছিলেন।

শনিবার (২৭ জুন) রাত ১০টায় রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার (২৮ জুন) সকালে পুলিশ সদর দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আতিয়ার ১৯৮৪ সালের ২৬ নভেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালী থানার কামালদিয়া গ্রামে। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

মানিকগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

করোনাভাইরাস মহামারির মধ্যে দায়িত্ব পালনকালে এ নিয়ে ৩৮ পুলিশ সদস্যের মৃত্যু হলো।

শুক্রবার (২৬ জুন) সকাল পর্যন্ত বাংলাদেশ পুলিশের মোট ৯ হাজার ৮৬৯ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পুলিশ সদর দপ্তর সূত্র জানা গেছে, আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ৫ হাজার ৭৯৪ জন পুলিশ সদস্য পুরোপুরি সেরে উঠেছেন। সুস্থ হয়ে ওঠা বেশির ভাগ পুলিশ সদস্য তাদের নিজ নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন।

সূত্র আরও জানায়, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে শুধুমাত্র ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আছেন ২ হাজার ১৯৩ জন। বর্তমানে ৯ হাজার ৪ জন পুলিশ সদস্যকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে এবং ৪ হাজার ১৮৮ জন পুলিশ আইসোলেশন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
 

   এই দিন
এই বিভাগের আরো খবর