এই দিন

মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০   কার্তিক ১২ ১৪২৭   ১০ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
রিফাত হত্যা মামলা: অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সাজা কাউন্সিলর পদ হারাচ্ছেন ইরফান সেলিম বরগুনার আদালত প্রাঙ্গণে এখন শুধু রায়ের অপেক্ষা
৭৫

করোনায় আক্রান্ত ট্রাম্পের ছেলে ব্যারন

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

কদিন আগেই করোনা থেকে সেরে উঠেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বুধবার (১৪ অক্টোবর) ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প জানিয়েছেন, তাদের ১৪ বছরের ছেলে ব্যারন-ও করোনা পজিটিভ এসেছিল। তবে পরবর্তী পরীক্ষায় তার করোনা নেগেটিভ আসে।

মেলানিয়া ট্রাম্প জানান, ব্যারন এখন সুস্থ আছে। তার আর কোনও উপসর্গ দেখা যায়নি।

আইওয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনি সমাবেশে ব্যারনের করোনা সংক্রমণ নিয়ে কথা বলেছেন ট্রাম্প। তিনি বলেন, অল্প সময়ের জন্য ব্যারনের করোনা হয়েছিল। তবে সে বয়সে তরুণ এবং তার রোগ প্রতিরোধ ক্ষমতা অনেক শক্তিশালী। ফলে তার করোনার সঙ্গে লড়াইয়ের শক্তি রয়েছে।

ব্যারণের সুস্থতার কথা উল্লেখ করে ট্রাম্প বলেন, লোকজন আক্রান্ত হচ্ছে, আবার সুস্থও হয়ে উঠছে। তাই যুক্তরাষ্ট্রের স্কুলগুলো যত দ্রুত সম্ভব খুলে দেওয়া উচিত।

এর আগে গত ২ অক্টোবর প্রেসিডেন্ট ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের করোনা সংক্রমণের খবর সামনে আসে। এরপর তিন দিন ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে চিকিৎসা শেষে হোয়াইট হাউসে ফেরেন ট্রাম্প।

ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে ট্রাম্প দাবি করেন, তার দেহে আর কোভিড-১৯ সংক্রমণ নেই। নিজের শরীরে ইমিউনিটি তৈরি হওয়ারও দাবি করেন তিনি।

হোয়াইট হাউসের প্রকাশ করা বিবৃতিতে ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক ড. সিন কোনলি জানান, অ্যাবোট ল্যাবোরেটরিজের বাইনাক্স অ্যান্টিজেন কার্ড ব্যবহার করে পরপর কয়েক দিনের পরীক্ষায় ট্রাম্পের করোনা পরীক্ষা ফলাফল নেগেটিভ এসেছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর