সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন করা যাবে: ডা. জাফরুল্লাহ ছোটখাটো অপরাধে জেলখাটাদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রোজায় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে বিজিএমইএ’র আহ্বান জুমায় সর্বোচ্চ ১০ জন, নামাজ-প্রার্থনা নিজঘরে আদায়ের নির্দেশ করোনায় আরও চার জনের মৃত্যু করোনাভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু! দেশে ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত
৪০

কখনও ভাবিনি পরিস্থিতি এমন হবে: সৌরভ

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি ও সাবেক সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বলেছেন, কখনও ভাবিনি এমন পরিস্থিতি হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কিংবদন্তি এ ক্রিকেটার বলেন, করোনাভাইরাসের সংক্রমণ থেকে সাবধানে থাকুন। আমার বিশ্বাস এখনকার এই পরিস্থিতি দ্রুতই ভালো হয়ে যাবে। সবার জন্য ভালোবাসা রইল।

রোনাভাইরাস আতঙ্কে ভারতীয় জনগণই কার্ফ্যু জাড়ি করেছে। স্বেচ্ছায় কোয়ারেন্টিনে রয়েছেন ভারতীয়রা। যে কারণে ভারত জুড়েই রাস্তাঘাট জনশূন্য।

ভারতের ব্যস্ততম সড়ক ও শপিংমলগুলোতে শুনশান নীরবতা দেখে অবাকই হয়েছেন সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

টুইট বার্তায় তিনি বলেন, কখনও ভাবিনি, আমার শহরকে এভাবে দেখতে হবে।

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। আইপিএল, পিএসএল, টোকিও অলিম্পিকসহ বিশ্বের বিভিন্ন টুর্নামেন্ট ও সিরিজ স্থগিত হয়ে গেছে। এমনকি ঘরোয়া টুর্নামেন্টও বন্ধ হয়ে গেছে।

প্রসঙ্গত, সম্প্রতি চীনের উহান প্রদেশ থেকে বিশ্বে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। বিশ্বে ইতিমধ্যে প্রায় ১৭ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন প্রায় ৪ লাখ মানুষ।

   এই দিন