এই দিন

শনিবার   ১৫ আগস্ট ২০২০   শ্রাবণ ৩১ ১৪২৭   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৪, শনাক্ত ২৬৪৪ খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্সাকে ৮–২ গোলে বিধস্ত করে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন জাতীয় শোক দিবস আজ যত দিন বেঁচে আছি এতিমদের পাশে আছি : প্রধানমন্ত্রী
৩২

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

কক্সবাজারের রামুতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এসময় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বুধবার (২৯ জুলাই) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শফিউল আলম ও একই ইউপির সিকদার পাড়ার নূর আহাম্মদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন।

বিষয়টি নিশ্চিত করেছেন জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স।

রামু থানার এএসআই মো. কামাল জানান, হতাহতরা ফজরের নামাজ আদায় করে প্রতিদিনের মতো সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। এসময় মাছবাহী একটি পিকআপভ্যান তাদের চাপা দেয়। আহত অবস্থায় তাদের ঘটনাস্থল থেকে হাসপাতালে নেয়ার পর দুইজনের মৃত্যু হয়। আহত একজনকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে। দুর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে সটকে পড়েন চালক।

সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের নিহতের ঘটনায় রামুতে শোকের ছায়া নেমে এসেছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর