এই দিন

বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
দেশে ফেরামাত্র পি কে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ হাইকোর্টের করোনায় নতুন শনাক্ত ১৫৪৫, মৃত্যু ২৪ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল সাগরে লঘুচাপ, বন্দরগুলোতে ৩ নম্বর সর্তক সংকেত শারদীয় দুর্গোৎসব আজ বোধন
১০২

ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে আ.লীগের নেতা হলেন রবিউল

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর ও সিল জাল করে নিজেকে জেলা আওয়ামী লীগের নেতা দাবি করায় রবিউল ইসলাম সোহাগ নামের এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার (৯ অক্টোবর) সকালে দিনাজপুরের কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

মামলায় উল্লেখ করাা হয়, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল ইসলাম সোহাগ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে দিনাজপুর জেলা কমিটিতে শিপ্ল ও বাণিজ্য সম্পাদক সাবিরুল আহসানের ছবির স্থলে নিজেকে নিযুক্ত করা হয়েছে বলে দাবি করেন।

এসময় মামলার বাদী বলেন, আসামির স্বাক্ষরের বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে কথা বললে তিনি জানান, জেলা আওয়ামী লীগ গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ড করতে পারিনা।

বিষয়টি নিয়ে দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, ‘মামলাটি গুরুত্ব বিবেচনা করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২২/২৩/২৪ ও ২৯ ধারায় রেকর্ড করা হয়েছে। মামলার তদন্তভার কোতোয়ালি থানার পরিদর্শক মাহবুবুর রহমানকে প্রদান করা হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম শুরু হয়ে গেছে। প্রাথমিকভাবে স্বাক্ষর ও সিল ভুয়া শনাক্ত হলে আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

   এই দিন
এই বিভাগের আরো খবর