এই দিন

বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
থেরাপির জন্য মিরপুরের সিআরপিতে ইউএনও ওয়াহিদা বিশ্ব প্রবীণ দিবস আজ কারাগারে একমাত্র নারী বন্দি মিন্নি বিনিয়োগের ক্ষেত্রে টেকসই ভবিষ্যতের প্রতি মনোযোগী হতে হবে আজ ‘পানি ভবন’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী সপ্তাহে প্রকাশ করা হবে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন রিফাত হত্যা মামলার রায়, মিন্নিসহ ৬ জনের ফাঁসি এমসি কলেজে গণধর্ষণ: পাঁচদিনের রিমান্ডে মাসুম আদালতে আসামিরা, রায় কিছুক্ষণ পর বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ১০ লাখ ১২ হাজার আজ রিফাত হত্যার রায়,আদালত প্রাঙ্গনে কঠোর নিরাপত্তা
৬১

এবার মুন্নাভাই হয়ে আসছেন শাহরুখ খান

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

ব্যবসা সফল ছবি মুন্নাভাই এর আরো একটি সিকুয়ালে এবার দেখা যাবে বিলিউডের কিং খান কে। রাজকুমার হিরানির সঙ্গে বড় পর্দায় কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান। যশরাজ ফিল্মসের সঙ্গে ‘পাঠান’ সিনেমার কাজ শেষ হওয়ার পরেই হিরানির শুটিং সেটে ফেরার কথা রয়েছে বলিউড বাদশার। শোনা যাচ্ছে, কৌতুক ঘরোনার এই সিনেমাটির শুটিংয়ের বেশিরভাগ কাজ হবে ভারতের পাঞ্জাব এবং কানাডায়।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক ব্যক্তি বলিউড হাঙ্গামাকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘শাহরুখের ‘জিরো’ সিনেমা মুক্তির আগে থেকেই পরিচালক এবং নায়কের মধ্যে এই সিনেমাটি নিয়ে আলোচনা শুরু হয়। ‘মুন্নাভাই রিবুট’ শিরোনামের এই সিনেমায় মুন্নাভাই চরিত্রে থাকার কথা রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের। অপরদিকে সার্কিট নামক অন্য আরেকটি চরিত্রে দেখা যেতে পারে বরুণ ধাওয়ানকে।

স্ক্রিপ্ট শোনানোর শুরু থেকেই সিনেমাটি নিয়ে বেশ উৎসাহ দেখিয়েছেন শাহরুখ এবং বরুণ। ২০১৯ সালেই তৈরি স্ক্রিপ্ট নিয়ে শাহরুখের সঙ্গে অনেকটা সময় দিয়েছেন পরিচালক। তবে এর আগেই সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কারণে পিছিয়ে যায় তার শিডিউল।’

সূত্রটি আরো জানায় ২০০১ সালের সুপারহিট ‘মুন্নাভাই এমবিবিএস’ সিনেমায় মুন্নাভাই চরিত্রে অভিনয় করার কথা ছিল শাহরুখ খানের। তবে নানা জটিলতা থাকার কারণে শেষ পর্যন্ত সিনেমাটিতে সাইন করা হয়নি তার। সে চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সঞ্জয় দত্ত।

এদিকে তামিল পরিচালক অ্যাটলির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শাহরুখ খান। সেই ছবির নাম ‘সানকি’। ‘পাঠান’র মতো এই ছবিতেও শাহরুখের বিপরীতে দেখা যাবে দিপীকা পাড়ুকোনকে।

   এই দিন
এই বিভাগের আরো খবর