এই দিন

শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১০ ১৪২৭   ০৮ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
প্রধানমন্ত্রী জাতিসংঘে ভাষণ দেবেন আজ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার ১৫ দিন পর হবে এইচএসসি পরীক্ষা কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে বদলি হাসপাতালগুলো ডাকাতির মতো পয়সা নিচ্ছে: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিক জেদ্দা-আবুধাবিতে গোপন বৈঠক হয়, সরকার সব খবর পায়: কাদের ভিপি নূরকে হয়রানি বন্ধ করতে ডা. জাফরুল্লাহর আহ্বান
৫০১১

এবার মালায়ালাম সিনেমা কাঁপাবেন সানাই মাহবুব

অনন্ত আজান

প্রকাশিত: ২ আগস্ট ২০২০  

নেট জগতে সেন্সেশন সানাই মাহবুব। তার পথ চলা শুরু হয় মডেলিং থেকে। কিন্তু সেখানেই তার সীমাবদ্ধতা ছিলো না,তার পরিশ্রম এবং চেষ্টায় তিনি ইতিমধ্যে চলচ্চিত্রেও যুক্ত করেছেন নিজের নাম। অভিনয় করেছেন একাধিক চলচ্চিত্রে। দৈনিক এইদিনকে দেওয়া এক সাক্ষাৎকারে এবার তিনি জানালেন তার নতুন চলচ্চিত্রে কথা। তিনি জানান, প্রথমবার মত ভারতের মালায়ালাম সিনেমাতে কাজ করতে যাচ্ছেন তিনি।

এ বিষয়ে তিনি আরো বলেন,ভারতের মালায়ালা নাম ‘ব্রাহ্মণকৃষ্ণা’।এই সিনেমায় আমি একটা আইটেম গানে পারফর্ম করেছি।গানটা গেয়েছেন ভারতের গায়ক মাহালাক্সমি আইয়ার।গানটির ৫ মিনিট ২০ সেকেন্ডের। গানটিতে আপনারা আমাকে দেখতে পাবেন পুরোনো একটি বাড়িতে নাগিন বেশে। গানে প্রায় ৯টি কস্টিউমস ব্যবহার করেছি আমি।

আবেদনময়ী কিছু দৃশ্যে আমার বিপরীতে মালায়ালাম নায়ক উপেন্দ্রকিশোর দেখা যাবে।প্রথমবার মালায়ালাম  সিনেমাতে আইটেম গানে কাজ করলাম। এটা সত্যিই অন্য রকম এক অভিজ্ঞতা ছিল আমার।সম্প্রতি ভারতের কেরালায় গানের কাজ শেষ করে ঢাকায় ফিরেছি।সিনেমাটি পরিচালনা করেছেন সেন পাল। আশা করি, সিনেমাতে আমার আইটেম গানে পারফরম্যান্স ভারতের দর্শকরা পছন্দ করবেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর