এই দিন

মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০   শ্রাবণ ২৬ ১৪২৭   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ সিনহা হত্যা মামলা: ৪ আসামির ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন শারীরিক উপস্থিতিতে শুরু হতে যাচ্ছে হাইকোর্টের বিচারকাজ বাংলাদেশে আটকে পড়া নাগরিকদের ফেরানোর নির্দেশ ভারত সরকারের কোতোয়ালির ওসিসহ পাঁচ পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করোনায় আজ আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ এবার অর্থ আত্মসাতের মামলায় রিমান্ডে শাহেদ সংবাদ সম্মেলন করে কেঁদে কেঁদে সন্তান হত্যার বিচার চাইলেন সিনহার মা শিপ্রার পর সিনহার সহযোগী সিফাতেরও জামিন মিলল
৩০

ইনস্টাগ্রাম থেকে মোবাইলে ছবি সেভ করার উপায়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

ইনস্টাগ্রাম থেকে ছবি ডাউনলোড করার সময় বেশিরভাগ ক্ষেত্রে ঝামেলার শিকার হতে হয়। এমনকি কোনো সহজ উপায়ে ইনস্টাগ্রাম থেকে ছবি ডাউনলোড করা যায় না। আবার ডাউনলোড যদিও করা যায় সেক্ষেত্রে দেখা যায় সম্পূর্ণ পেজসহ ডাউনলোড হয়ে যায়। এ সব সমস্যাকে উপেক্ষা করে কীভাবে আপনার মোবাইলে ইনস্টাগ্রামের ছবি সেভ করতে পারবেন তা নিয়েই আজকে কিছু টিপস শেয়ার করব।

যেভাবে আপনার মোবাইল ফোনে ইনস্টাগ্রামের ছবি সেভ করবেন:

১। প্রথমে আপনাকে ইনস্টাগ্রামের প্রোফাইলে যেতে হবে।

২। আপনার প্রোফাইল থেকে ডানে থাকা হ্যামবার্গার মেনুতে ক্লিক করতে হবে।

৩। সেখানে নতুন পেজে নিচে ‘Settings’ অপশন পাওয়া যাবে। সেখানে ক্লিক করলে ‘Account’ অপশন চলে আসবে।

৪। সেখান থেকে ‘Original Photos’ এ ক্লিক করতে হবে।

৫। নতুন পেজে ‘Save Original Photos’ অপশনটি দেখা যাবে। এর পাশে থাকা টগল বাটনটি অন করলে ইনস্টাগ্রামে আপলোড করা সব ছবি স্বয়ংক্রিয়ভাবে ফোনের গ্যালারিতে সেভ হবে।

৬। ফোনের গ্যালারিতে গিয়ে ‘Albums’ এ ক্লিক করলেই ‘Instagram Pictures’ অপশনটি পেয়ে যাবেন।

অন্যের ইনস্টাগ্রামে আপলোড করা ছবি আপনি যেভাবে সেভ করবেন:

আপনি ইনস্টাগ্রামের যে ছবি সেভ করতে চাচ্ছেন সেটার ডান দিকে থাকা বুকমার্ক আইকনে ক্লিক করবেন। সেভ হয়েছে কিনা তা দেখতে নিজের প্রোফাইলে যেতে হবে। এরপর হ্যামবার্গার মেনুতে গিয়ে ছবি সেভ করতে হবে।

   এই দিন
এই বিভাগের আরো খবর