এই দিন

রোববার   ২৯ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭   ১৩ রবিউস সানি ১৪৪২

Beta Version
   এই দিন
১০৯

আহমদিয়াদের অমুসলিম ঘোষণার দাবি জানালেন বাবুনগরী ও কাসেমী

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

হেফাজতের নতুন দায়িত্ব নেওয়ার পরপরই আহমদিয়াদের অমুসলিম ঘোষণার পুরনো দাবি নতুন করে তুলেছেন জুনাইদ বাবুনগরী ও নূর হোসাইন কাসেমী।

রোববার চট্টগ্রামের হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় অনুষ্ঠিত সম্মেলনে হেফাজতের নতুন আমির হয়েছেন জুনায়েদ বাবুনগরী। আর নতুন মহাসচিব করা হয়েছে নূর হোসেন কাসেমীকে।

নতুন কমিটি ঘোষণার পর মাদ্রাসা প্রাঙ্গণে সাংবাদিকদের সামনে এসে জুনাইদ বাবুনগরী বলেন, “ইসলামবিরোধী যত অপশক্তি আছে, তাদের নির্মূল করার জন্য, কাদিয়ানীকে নির্মূল করার জন্য, নাস্তিক মুরাতাদদের নির্মূল করার জন্য এবং যারা আমার নবী মোহাম্মদের (সা.)এর শত্রু, নবীকে নিয় কটাক্ষ করে কটুক্তি করে তাদের কবর রচনা করার জন্য এবং…

“এ সমস্ত ইসলামের পক্ষের কাজ করার জন্য প্রয়োজনে রক্ত দেওয়ার জন্য যদি আপনাদের ডাক দেয়া হয়, আপনারা আসবেন নি ইনশাল্লাহ?”

কাসেমী বলেন, “কাদিয়ানী সম্প্রদায় এরা অমুসলমান। মুসলমানের নাম ব্যবহার করা তাদের জন্য অবৈধ। আমাদের দাবি হলো অবিলম্বে কাদিয়ানীদের সরকারিভাবে অমুসলমান ঘোষণা করা হোক।

“হিন্দু বৌদ্ধ খ্রিস্টানরা যেভাবে অমুসলমান নাগরিক হিসেবে এদেশে বসবাস করে কাদিয়ানীদেরও অমুসলমান নাগরিক হিসেবে এ দেশে বসবাসের অধিকার আছে।”

তিনি বলেন, “আল্লাহপাকের হাবিবের সানে যদি বেয়াদবি করা হয়, তার জন্য সরকারিভাবে মৃত্যুদণ্ডের আইন করতে হবে।”

রোববারের সম্মেলনে হেফাজতের ১৫১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। তবে এই কমিটিতে হেফাজতের প্রয়াত আমির আহমদ শফীর ছেলে আনাস মাদানী ও তাঁর অনুসারীদের কাউকে রাখা হয়নি।


 

   এই দিন
এই বিভাগের আরো খবর