এই দিন

শনিবার   ১৫ আগস্ট ২০২০   শ্রাবণ ৩১ ১৪২৭   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beta Version
   এই দিন
সর্বশেষ:
খ্যাতিমান চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্সাকে ৮–২ গোলে বিধস্ত করে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন জাতীয় শোক দিবস আজ যত দিন বেঁচে আছি এতিমদের পাশে আছি : প্রধানমন্ত্রী
১৬২৭

আ.লীগের মনোনয়ন পেলেন ফরিদ উদ্দিন আহমেদ রতন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন। 

এখবর প্রকাশের পর পুরো এলাকায় চলছে আনন্দের বন্যা ও মিষ্টি বিতরণ। দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে উচ্ছ্বাস। সবাই তাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।

ইতোমধ্যে এলাকার মুরব্বি ও তরুণদের সঙ্গে নিয়ে নির্বাচনী মাঠের পরিকল্পনা শুরু করেছেন ২০ নং ওয়ার্ডের এ জনপ্রতিনিধি। এলাকার উন্নয়নে নিজের সর্বোচ্চ আত্মত্যাগ দিয়ে কাজ করেছেন ফরিদ উদ্দিন আহমেদ রতন।

যার কারণে এলাকার মানুষ আজ তার সুফল পাচ্ছে। ভোগ করছে উন্নয়নের ছোঁয়া। নানামুখী উন্নয়নের কারণে পাল্টে গেছে ২০ নং ওয়ার্ডের দৃশ্যপট।

একারণে আবারও বিপুল ভোটের ব্যবধানে জয়ের আশা ফরিদ উদ্দিন আহমেদ রতনের। এলাকার সাধারণ মানুষও মনে করেন তিনি বিপুল ভোটে জয় লাভ করবেন। সর্বসাধারনের সমর্থনের কারণে জনপ্রিয়তায় তিনি এগিয়ে রয়েছেন।

এছাড়া দলের জন্যও অনেক ত্যাগ রয়েছে এ জনপ্রতিনিধির। তাই দল থেকে তাকে মূল্যায়ন করা হয়েছে বলে মনে করছেন সবাই।

মনোনয়ন পাওয়ার পর আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফরিদ উদ্দিন আহমেদ রতনএ প্রসঙ্গে ফরিদ উদ্দিন আহমেদ রতন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় অংশীদার হতে আসন্ন ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে আমি সবার দোয়া ও সমর্থন প্রার্থী।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে ২০নং ওয়ার্ডের দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক ও সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হব। এই ওয়ার্ডকে ঢাকার সর্বাধুনিক ও আদর্শ ওয়ার্ড হিসেবে এলাকাবাসীকে উপহার দেব।

ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

রোববার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ তালিকা প্রকাশ করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই দুই সিটিতে ভোটগ্রহণ চলবে।

পুরো ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে। ২২ ডিসেম্বর প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর