এই দিন
ব্রেকিং:
শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন কিংবদন্তি সংগীত শিল্পী এন্ড্রু কিশোর

মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৬ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
উত্তরে কমছে বন্যার পানি, বাড়ছে খাদ্য সংকট সন্তানরা ফেরার পরই সমাহিত হবেন এন্ড্রু কিশোর
৭২

‘আমার জীবনের কোন দাম নাই, সবার কাছে আমি ক্ষমা চাইলাম’

প্রকাশিত: ২১ জুন ২০২০  

পিরোজপুরের ইন্দুরকানীতে ইমন হাওলাদার (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার (২০ জুন) সন্ধ্যায় উপজেলার গাবছিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় ইউনুস আলী হাওলাদারের বাড়ির খাবার ঘর থেকে ইমনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার গাবগাছিয়া গ্রামের ইউনুছ ঘড়ামির নাতি এবং পিরোজপুর সদর উপজেলার নামাজপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে । 

স্থানীয় সূত্রে জানা যায়, ইমন বেশ কিছুদিন ধরে নানা বাড়িতে অবস্থান করছিলেন। এখানে থাকার সুবাদে পাশের বাড়ির এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে জানান তার নানি। কিন্তু নানা বাড়ির কেউ ওই প্রেমের সম্পর্কে রাজি ছিলেন না।

মারা যাওয়ার আগে নিজ হাতে একটি চিরকুট লিখে যান ইমন। যাতে লেখা ছিল 'আমি মারা গেলে কেউ কোনো দায়ী না। আমি যাকে ভালোবাসি তাকে আমি পাই নাই। আমার জীবনের কোনো দাম নাই। সবার কাছে আমি ক্ষমা চাইলাম’। 

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ইমন। দুই ভাই ও তিন বোনের মধ্যে ইমন মেঝ। ইমন খুলনার একটি চাইনিজ রেস্টুরেন্টে কাজ করতেন।

এর আগে ২০১৮ সালের এপ্রিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমনের নবম শ্রেণিতে পড়ুয়া বোন রিবি আক্তার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে জানা যায়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, ইমন নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।
 

   এই দিন
এই বিভাগের আরো খবর