এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
ভবনে বহিরাগতদের প্রবেশ সীমিত করেছে ডিএনসিসি রোগীদের সেবা নিশ্চিত না হলে আন্দোলন : ছাত্রলীগ জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
১২৪৪

আবারও কাউন্সিলর নির্বাচিত মানিক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  

জনগণের ভালোবাসায় আবারও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন হাসিবুর রহমান মানিক। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২৬ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী। 

শনিবার ( ১ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। 

জয়লাভের পর সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মানিক। এছাড়া দীর্ঘদিন সকাল থেকে গভীর রাত পযর্ন্ত যারা কঠিন পরিশ্রম করেছেন তাদের ভূমিকার কথা উল্লেখ্য করেন। 

নবনির্বাচিত কাউন্সিলর মানিক বলেন, অতীতেও যেমন সবার সাথে ছিলাম আগামীতেও সবার সঙ্গে থাকবো। সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবো। 

উন্নত নাগরিক সেবার মডেল ওয়ার্ড হিসাবে ২৬ নম্বর ওয়ার্ডকে গঠন করবেন জনপ্রিয় এ নেতা। 

সৎ ও আদর্শবান ব্যক্তিত্বসম্পন্ন, মানবতাবাদী, গরিব অসহায়ের কল্যাণে নিবেদিতপ্রাণ বলে সর্বজন স্বীকৃত হাসিবুর রহমান মানিক লড়ছেন রেডিও মার্কা নিয়ে। প্রতিশ্রুতি দিয়েছিলেন, অসমাপ্ত কাজ সমাপ্ত করার এবং একটি আদর্শ ওয়ার্ড গড়তে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণের।

রসুলবাগ, আজিমপুর রোড, বটতলা, বি.সি. দাস স্ট্রীট, লালবাগ রোড, আজিমপুর সরকারি কলোনী, পলাশী সরকারি কলোনী, ঢাকেশ্বরী রোড নিয়ে গঠিত এ ওয়ার্ডটিতে রয়েছে রাজধানীর বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠান। এই ওয়ার্ডে রয়েছে ঢাকার প্রধান মুসলিম কবরস্থান আজিমপুর কবরস্থান। এই ওয়ার্ডের উত্তর দিকে নীলক্ষেত ও নিউ মার্কেট এলাকা, দক্ষিণে লালবাগ এলাকা, পূর্ব দিকে বকশীবাজার আর পশ্চিম দিকে আজিমপুর পিলখানা রোড।

   এই দিন
এই বিভাগের আরো খবর