এই দিন

শনিবার   ০৪ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
২৬

আনোয়ারায় নতুন ৮ জনের করোনা শনাক্ত  

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় আরও ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় কোভিড-১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ১১৮ জনে। সোমবার সকালে আনোয়ারা থানা থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশের এএসআই এমরান হোসেন জানান, গত ২৫ জুন ২১ জনের নমুনা নিয়ে সিভাসু ল্যাবে পাঠায় উপজেলা স্বাস্থ্য বিভাগ। ওই ২১ জনের মধ্য থেকে ৮ জনের করোনা পজিটিভ এসেছে।

এছাড়া একজন স্বাস্থ্যকর্মীর দ্বিতীয়বার করোনা পজিটিভ হয়। নতুন করে আক্রান্ত ৮ জনের মধ্যে কাফকো সারকারখানার দুইজন, চট্টগ্রাম সারকারখানার দুইজন ও উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তা রয়েছেন। বাকি তিনজন উপজেলার হাইলধর, বারখাইন ও আনোয়ারা সদর ইউনিয়নের বাসিন্দা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, গত ১৫ এপ্রিল এ উপজেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এ পর্যন্ত করোনা আক্রান্ত হওয়া ১১৮ জনের মধ্যে মৃত্যুবরণ করেছেন একজন। আর সুস্থ হয়েছেন ৩৭ জন। নতুন করে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসাসহ সকল বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা সুস্থ থাকায় তাদের নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।
 

   এই দিন
এই বিভাগের আরো খবর