এই দিন

শনিবার   ১১ জুলাই ২০২০   আষাঢ় ২৭ ১৪২৭   ২০ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
সাংবিধানিক কারণেই উপনির্বাচনের সিদ্ধান্ত: সিইসি চোরের খনি এখন ডাকাতের খনিতে রূপান্তরিত হয়েছে: রিজভী মায়ের কবরে শায়িত হলেন সাহারা খাতুন বিশ্ব জনসংখ্যা দিবস আজ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩০, শনাক্ত ২৬৮৬ ‘১০ গুণ এন্টিবডি বেড়েছে, তিন মাসের মধ্যে করোনা থেকে মুক্তি মিলবে’
৮৮

অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইট বন্ধ ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

করোনাভাইরাসের বিস্তাররোধে বুধবার (২৫ মার্চ) থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দেশের অভ্যন্তরীণ রুটের সব ফ্লাইট বন্ধের নির্দেশ দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক। মঙ্গলবার বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের কারণে বুধবার থেকে অভ্যন্তরীণ সব ফ্লাইট বন্ধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। আন্তর্জাতিক চারটি ফ্লাইট দেশে আসছিল। এরমধ্যে কাল থেকে থাইল্যান্ডের ফ্লাইট আসবে না। ২৮ মার্চ থেকে হংকং থেকেও ফ্লাইট আসবে না। শুধু চীন ও যুক্তরাজ্য থেকে ফ্লাইট আসবে।’

এদিকে, এর আগেই বাংলাদেশ বিমান ‍২৫ মার্চ থেকে ৩১ মার্চ অবধি অভ্যন্তরীণ সব ফ্লাইট বাতিল করে। একইসঙ্গে আন্তর্জাতিক রুটের সিঙ্গাপুর, ব্যাংকক, মালয়েশিয়া, সৌদি, কাতার, ভারত, ওমান, মালয়েশিয়ার, আরব আমিরাতের ফ্লাইট বন্ধ করেছ।

বেসরকারি রিজেন্ট এয়ারওয়েজও ২২ মার্চ থেকে আগামী ৩ মাসের জন্য সকল ফ্লাইট কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। সংস্থাটি বলেছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তারা আবার অপারেশনে যাবে।


উল্লেখ্য, করোনাভাইরাসের বিস্তার রোধে ইতোমধ্যে গণপরিবহন, লঞ্চ ও যাত্রীবাহী সব ধরনের ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর