এই দিন

রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
৩০

অভিনয়ে শাহরুখেরও ওপরে ধোনি!

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

একটা সময় রনজি ট্রফিতে খেলেছেন রাজস্থানের হয়ে। এখন তিনি একটি বহুজাতিক সংস্থার ক্রিয়েটিভ প্রধান হিসাবে দায়িত্ব সামলাচ্ছেন। বিজ্ঞাপনের জগতেই কাজ করছেন বহুদিন ধরেই। বলছিলাম পীযূশ পান্ডের কথা। একটা সময় কপিল দেব, সুনীল গাওয়াস্কার, রবি শাস্ত্রী, সন্দীপ পাতিল, টাইগার পতৌদির মতো তারকাদের সঙ্গে বিজ্ঞাপনের কাজ করেছেন। সেই পীযূশ পান্ডে এবার ধোনিকে নিয়ে এত বড একখানা দাবি করলেন।

পীযূশ বলেছেন, ধোনি অভিনয় জগতে থাকলেও শাহরুখ খানের মতোই সফল হতে পারতেন! কারণ, ধোনির অভিনয় দক্ষতা দারুন। তাছাড়া ধোনি যে কাজটা করেন সেটাই সেরা করার চেষ্টা করেন। ধোনির সঙ্গে একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন পীযূশ। তাতে তাঁর মনে হয়েছে, অভিনেতা হিসাবে ধোনি অসাধারণ।

গৌরব কাপুরের সঙ্গে একটি পোডকাস্ট-এ ধোনি সম্পর্কে কথা বলছিলেন পীযূশ। সেখানে তিনি বলেছেন, '২০০৭ সালে শাহরুখ খানের সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছিল ধোনি। আপনারা সেই বিজ্ঞাপন ইউটিউবে গিয়ে আরেকবার দেখুন। তাহলে বুঝে যাবেন কেন আমি বলছি যে, ধোনি দারুন অভিনেতা! 

তিনি বলেন, ওই বিজ্ঞাপনে শাহরুখ খানের মতো অভিনেতা থাকা সত্ত্বেও ধোনি আলাদা করে সবার নজর কেড়েছিল। শুটিং শেষে ফ্লোর-এর সবাই ধোনির অভিনয় দক্ষতা নিয়ে কথা বলছিল। সিমেন্ট, মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে আমি ধোনির সঙ্গে অনেক কাজ করেছি। ওর অভিনয় দেখে অনেক সময় আমি নিজেও অবাক হয়ে যাই।'

২০১৬ সালে পদ্মশ্রী পুরষ্কারে ভূষিত হয়েছিলেন পীযূশ পান্ডে। একটা সময় টাইগার পতৌদির সঙ্গে বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। টাইগার পতৌদিকে নিজের গাইড ও মেন্টর বলে মনে করেন তিনি। তবে ক্রিকেটারদের মধ্যে ধোনিকেই সেরা অভিনেতা বলে সার্টিফিকেট দিয়েছেন তিনি। টাইগারের ভাইপো সাদ বিনের সঙ্গেও কলেজ জীবনে ক্রিকেট খেলেছেন পীযূশ। 

   এই দিন